October 23, 2024, 4:27 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

মেট্রো সার্কেল তিনের উত্তরায় শুভ উদ্বোধন ড্রাইভিং লাইসেন্স পরীক্ষার একই দিনে বায়োমেট্রিক।

তামান্না আক্তার হাসিঃ ড্রাইভিং লাইসেন্স পরীক্ষার দিনই এখন থেকে বায়োমেট্রিক দেওয়া যাবে। বায়োমেট্রিকের জন্য আর অপেক্ষা করতে হবে না। আজ ১৭ জানুয়ারি থেকে রাজধানীর বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) যেকোনো সার্কেলে একই দিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক দেওয়া যাবে।

আজ মঙ্গলবার সকালে উত্তরা বিআরটি সার্কেলতিনে বায়োমেট্রিক এর শুভ উদ্বোধন ঘোষণা কালে উপস্থিত ছিলেন মোহাম্মদ আব্দুল মুক্তাদির, যুগ্ম সচিব সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ। আরো উপস্থিত ছিলেন জনাব শ্যামল রায়, সিনিয়র সিস্টেম এনালিস্ট সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ ও কাজী মোহাম্মদ মোরছালীন, উপ-পরিচালক (ইঞ্জিন) বিআরটিএ ঢাকা মেট্রো ৩ উত্তরা।

এ সময় উপস্থিত পরীক্ষার্থীর দের সামনে সবার অবগতির জন্য জানায় যে আজ ১৭ জানুয়ারি থেকে বিআরটিএ, ঢাকা মেট্রো-১ সার্কেল (পরীক্ষা কেন্দ্র জোয়ার-সাহারা), ঢাকা মেট্রো-২ সার্কেল (পরীক্ষা কেন্দ্র- ইকুরিয়া), ঢাকা মেট্রো-৩ সার্কেল (পরীক্ষা কেন্দ্র- দিয়াবাড়ী, উত্তরা) ও ঢাকা জেলা সার্কেলের (পরীক্ষা কেন্দ্র- ইকুরিয়া) ড্রাইভিং লাইসেন্স প্রার্থীদের একই দিনে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ করা হবে। ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণের সুবিধার্থে উল্লেখিত সার্কেলের প্রার্থীদেরকে তাদের লার্নারে উল্লেখিত কাগজপত্রাদিসহ স্ব-স্ব পরীক্ষা কেন্দ্রে সকাল ৯টার পরিবর্তে সকাল ৮টায় উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। এই বিষয়ে উত্তরা বিআরটিএ দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিচালক মোঃ কাজী মুরসালিন বলেন মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে দায়িত্ব পালন করতে আমরা সবাই সতর্ক থাকব।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন